শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ১০:০১ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৩
মরদেহ উদ্ধারে কাজ করে পুলিশ

ঠাকুরগাঁও সদর উপজেলায় ফারহিয়া (৫) নামে এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সফিকুল ইসলাম (২০) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার শুখানপুকুরি ইউনিয়নের লাউছুতি ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ফারহিয়া লাউছুতি ডাঙ্গাপাড়া গ্রামের ফজর আলীর মেয়ে। আটক সফিকুল একই গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে ভুট্টা ক্ষেতে স্থানীয়রা ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আতিকুর রহমান আতিক জাগো নিউজকে বলেন, খবর পেয়ে মেয়েটির মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে। সুরতহাল শেষে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হবে। শিশুটির দেহ দেখে মনে হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এটি প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় সন্দেহমূলক একজনকে আটক করা হয়েছে।

তানভীর হামান তানু/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।