স্বাধীনতার বিপক্ষের সব অপচেষ্টা রুখে দিতে হবে: খাদ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতার সময় থেকে দেশের মানুষ দুই ভাগে ভাগ হয়ে গেছে। একটি পক্ষ স্বাধীনতার পক্ষে, অপরটি স্বাধীনতার বিপক্ষে। স্বাধীনতার বিপক্ষের লোকেরা মাঝেমধ্যে মাথাচাড়া দিয়ে ওঠেন। বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন। স্বাধীনতার বিপক্ষের সব অপচেষ্টার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সাপাহার উপজেলা পরিষদ হলরুমে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের বীর নিবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। জীবনের মায়া ত্যাগ করে তারা দেশের জন্য যুদ্ধ করেছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বীর মুক্তিযোদ্ধাদের মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন।

আরও পড়ুন: চালের দাম কমছে, আরও কমবে: খাদ্যমন্ত্রী 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করছেন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা প্রচারে এগিয়ে আসতে হবে।

সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শামসুল আলম শাহ চৌধুরী ও সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী উপস্থিত ছিলেন।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।