রাতের আঁধারে পুড়লো ১২০০ মুরগি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

নড়াইলের নড়াগাতী থানার বি-পাটনা গ্রামে এক হাজার ২০০ মুরগি পুড়ে মারা গেছে। রোববার (২৬ ফেব্রুয়ারি) গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় আট লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন খামার মালিক রাজিব খান।

রাজিবের বাবা আজম বলেন, রোববার দিনগত রাত ৩টার দিকে কুকুর ডাকার শব্দে ঘুম ভেঙে দেখতে পাই আমাদের পোলট্রি খামারে আগুন জ্বলছে। প্রতিবেশীদের ডেকে আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু তার আগেই সব পুড়ে গেছে। এসময় তিন থেকে চারজনকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখা যায়। শক্রতাবশত কেউ আগুন দিতে পারে।

ভুক্তভোগী খামার মালিক রাজিব খান বলেন, আমি বড়দিয়া এলাকায় ভাড়া বাসায় থাকি। আগুন লাগার খবর পেয়ে বাড়িতে এসে দেখি সব মুরগি পুড়ে গেছে।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে। আবার কেউ শত্রুতাবশতও দিতে পারে। দুটি বিষয় সামনে রেখে আমরা তদন্ত করছি।

হাফিজুল নিলু/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।