রুমায় সড়কে কাজ করার সময় ৩ জনকে অপহরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১৭ মার্চ ২০২৩
অপহৃত মো. আনোয়ার হোসেন

বান্দরবানের রুমায় তিন ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে কেওক্রাডং সড়কে কাজ করার সময় তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন- সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেন (৫৪), ট্রাকচালক মো. মামুন (২৯) ও শ্রমিক আব্দুর রহমান (২৭)।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার বগালেক ও কেওক্রাডং সড়ক নির্মাণে কাজ করছিলেন সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেনসহ কয়েকজন শ্রমিক। কাজ চলাকালীন সময়ে বৃহস্পতিবার বিকেলে হঠাৎ সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা তাদের অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

আরও পড়ুন: বান্দরবানে ৩ গাড়ির চালককে অপহরণ

অপরদিকে সাবেক সেনা কর্মকর্তা আনোয়ার হোসেন সশস্ত্র কুকি-চিন ন্যাশনাল আর্মির কাছে বন্দি রয়েছে বলে তাদের ফেসবুক পেজে প্রকাশ করেছে।

এ বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, অপহরণের খবর শুনেছি। তবে তাদের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। কে বা কারা তাদের অপহরণ করেছে সে বিষয়ে জানা যায়নি।

নয়ন চক্রবর্তী/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।