পাঁচতলা থেকে ইট পড়ে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৫:৪৫ এএম, ১৯ মার্চ ২০২৩

যশোরের চৌগাছায় একটি পাঁচতলা নির্মাণাধীন ভবনের ৫ম তলা থেকে ইট পড়ে শ্রেয়া বালা (৭) নামে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে চিকিৎসা নিয়েছেন তার মা বুলি বালা।

শ্রেয়া চৌগাছা শহরের রাগিব আহসান নিহাল আইডিয়াল স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী এবং শহরের ৪নং ওয়ার্ডের নিরিবিলিপাড়ার ভাড়াটিয়া শংকর কুমার বালা ও বুলি বালা দম্পতির একমাত্র সন্তান। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলায়।

শনিবার সকাল দশটার দিকে চৌগাছা শহরের পুরাতন মাইক্রোবাসস্ট্যান্ডে নির্মাণাধীন জিল্লুর রহমানের ভবনের ৫ম তলা থেকে ইট পড়ে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর চৌগাছা থানা পুলিশের একটি দল ও চৌগাছা পৌরসভার কয়েকজন কাউন্সিলর ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পৌরসভার কাউন্সিলর সহিদুল ইসলাম বলেন, ৫ম তলায় ইটের গাঁথুনি ছিল। সেখানে একজন শ্রমিক কাজ করছিলেন। ধারণা করা হচ্ছে ওই শ্রমিকের পেছন দিকে ধাক্কা লেগে দেয়ালটি ধসে পড়ে এই দুর্ঘটনা ঘটেছে।

এ বিষয়ে চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মিলন রহমান/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।