ব্রাহ্মণবাড়িয়ায় বন্ধুকে হত্যা, ছুরিসহ ঘাতক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:৪৬ এএম, ১৯ মার্চ ২০২৩
ছুরিসহ আটক রাজু

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ছুরিকাঘাতে বন্ধুকে হত্যার ঘটনায় রাজু (২২) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

রোববার (১৯ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার সাদেকপুর ইউনিয়নের গাছতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক রাজু পৌর এলাকার ভাদুঘরের সাঈদ মিয়ার ছেলে। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

শনিবার রাতে রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহর এলাকায় রনি ঢালিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাজু। হাসপাতালে নিয়ে গেলে রনি মারা যায়। নিহত রনি পৌর শহরের ভাদুঘর এলাকার মানিক ঢালীর ছেলে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় বন্ধুর ছুরিকাঘাতে প্রাণ গেলো কিশোরের

পুলিশ জানায়, বিকেলে রনি বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে রনি তার বন্ধু ভাদুঘর এলাকার রাজুর সঙ্গে বিয়াল্লিশ্বর এলাকায় একটি নির্জন কাঠ বাগানের পাশে মসজিদের কোনায় অবস্থান করছিল। এরই মধ্যে কোনো একটি বিষয় নিয়ে রনিকে ছুরিকাঘাত করে রাজু পালিয়ে যায়।

ছুরিকাহত রনিকে তার আরেক বন্ধু শুভ উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর মারা যায় রনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জাগো নিউজকে বলেন, দ্রুত সময়ে রাজুকে আটক করতে পুলিশ সক্ষম হয়েছে। তিনি আত্মীয়র বাড়িতে আত্মগোপনে ছিলেন। জিজ্ঞাসাবাদের পর হত্যাকাণ্ডের বিস্তারিত জানা যাবে।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।