৭ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিলো সেনাবাহিনী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ১৯ মার্চ ২০২৩

সাত শতাধিক গরিব, অসহায় ও দুস্থ রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর কুমিল্লা ৩৩ পদাতিক ডিভিশন।

রোববার (১৯ মার্চ) কুমিল্লা সদরের কালিরবাজার ইউনিয়নের রায়চোঁ সমবায় কিন্ডারগার্টেন স্কুলে কুমিল্লা সেনানিবাসের ৩১ ফিল্ড ও ৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের ব্যবস্থাপনায় সকাল ১০টা থেকে এ স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন শুরু হয়।

৭ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিলো সেনাবাহিনী

৩৩ পদাতিক ডিভিশনের এডিএমএস কর্নেল আব্দুল হামিদের নেতৃত্বে ৩১ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ মেহেদী ও উপ-অধিনায়ক মেজর খালিদসহ আটজন চিকিৎসক এ স্বাস্থ্যসেবা দেন।

লে. কর্নেল আব্দুল্লাহ মেহেদী বলেন, আমাদের কাছে আসা রোগীদের মধ্যে শ্বাসকষ্ট, পিঠে-কোমরে ব্যথা, চর্মরোগ ও পেটের পীড়ায় ভুগছে এমন ব্যক্তির সংখ্যাই বেশি।

৭ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিলো সেনাবাহিনী

তিনি আরও বলেন, ক্যাম্পেইনের আগে এলাকাজুড়ে প্রচারণা চালান সেনাবাহিনীর সদস্যরা। যাতে করে বেশি সংখ্যক রোগী ক্যাম্পেইনে আসেন ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা নিতে পারেন।

জাহিদ পাটোয়ারী/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।