অনাথ শিশুরা পেল বই, খেলো উন্নত খাবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৬:২০ পিএম, ১৯ মার্চ ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মুন্সিগঞ্জে অনাথ শিশুদের মধ্যে বই বিতরণ ও উন্নত খাবারের আয়োজন করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

রোববার (১৯ মার্চ) দুপুরে জেলার শ্রীনগর উপজেলার ভাগ্যকূলে সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীদের মধ্যে ‘কিশোরদের বঙ্গবন্ধু’ বইটি বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাহফুজুর রহমান আল মামুন।

অনাথ শিশুরা পেল বই, খেলো উন্নত খাবার

পুনাক মুন্সিগঞ্জের সভানেত্রী আমিনা রহমান মুন্নীর সভাপতিত্বে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমুখ।

অনাথ শিশুরা পেল বই, খেলো উন্নত খাবার

অতিথিরা বঙ্গবন্ধুর বিভিন্ন কার্যক্রম তুলে ধরে শিশুদের শিক্ষা অর্জন ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান। পরে পুনাকের উদ্যোগে শিশু পরিবারের অর্ধশতাধিক অনাথ শিশুদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। শিশুদের সঙ্গে ভোজে অংশ নেন জেলা পুলিশের কর্মকর্তারা।

আরাফাত রায়হান সাকিব/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।