প্রশিক্ষণে ঢাকা যাওয়ার পথে লাশ হলেন অনাদি রঞ্জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১৯ মার্চ ২০২৩

গোপালগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক অনাদি রঞ্জন মজুমদার। সদর দপ্তরে একটি প্রশিক্ষণ কর্মশালায় যোগ দিতে ঢাকা যাচ্ছিলেন তিনি। রোববার (১৯ মার্চ) গোপালগঞ্জ থেকে ইমাদ পরিবহনের একটি বাসযোগে রওনা হন।

মাদারীপুরের শিবচরে ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৫০ ফুট নিচে খাদে পড়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলে প্রাণ হারান অনাদি মজুমদার।

নিহত অনাদি মজুমদারের বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলায়। তিনি প্রায় দুই বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে গোপালগঞ্জে কর্মরত ছিলেন।

গোপালগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের স্টাফ রুদ্র মাহমুদ রাসেল এসবতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘স্যার সকালে একটি ট্রেনিংয়ে যোগ দিতে ঢাকা যাচ্ছিলেন। আজই তার ফিরে আসার কথা ছিল। সকাল ১০টার দিকে আমরা তার মৃত্যু সংবাদ পাই। সঙ্গে সঙ্গে মরদেহ আনতে মাদারীপুর রওনা হই।’

রোববার সকাল সোয়া ৮টার দিকে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৭ জন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুজনসহ ১৯ জন মারা যান। আহত হয়েছেন অন্তত ২৫ জন।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।