জিনিসপত্রের দাম বাড়ালেই ব্যবস্থা: নারায়ণগঞ্জ এসপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ২০ মার্চ ২০২৩

হুট করে যদি কেউ জিনিসপত্রের দাম বাড়ান তাহলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

সোমবার (২০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় যানজট নিয়ন্ত্রণে জেলা পুলিশের ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

পুলিশ সুপার বলেন, সামনে মাহে রমজান। সে উপলক্ষে নারায়ণগঞ্জে শহরে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনার জন্য গতবারের ন্যায় এবারও আমরা ট্রাফিক পুলিশকে সহায়তার জন্য ১০০ জন নিয়োগ দিয়েছি। বিশাল এ কাজে আমাদের সহযোগিতা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। গত রমজানেও শহরকে যানজট ও হকারমুক্ত রাখতে পুলিশের পক্ষ থেকে আমরা পরিকল্পনা নিয়েছিলাম। সেটার সফলতা নারায়ণগঞ্জবাসী দেখেছেন। আমরা সবার সহযোগিতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমীর খসরু ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।