ছাদখোলা বাসে শহর মাতালো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৩০ এএম, ২১ মার্চ ২০২৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিজয় উদযাপনের অংশ হিসেবে কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে ‘ভিক্টোরিয়ান্স মেলা’র আয়োজন করা হয়েছে।

সোমবার (২০ মার্চ) এ আয়োজনকে ঘিরে কুমিল্লা মহানগরী ও লালমাই উপজেলায় আনন্দের জোয়ার বইছিল। নেচে-গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ভক্তরা।

jagonews24

বিকেল ৪টার দিকে একটি ছাদখোলা বাসে করে নগরীতে প্রবেশ করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল, দলের খেলোয়াড় ও কর্মকর্তারা। বাসটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে লালমাই উপজেলার জামতলীতে ভিক্টোরিয়ান্স মেলায় যোগ দেয়।

নগরীতে প্রবেশের সঙ্গে সঙ্গে ভিক্টোরিয়ান্সপ্রেমীরা সড়কের দুপাশে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে এবং স্লোগানে তাদের স্বাগত জানান। এসময় দলটির চেয়ারপারসন নাফিসা কামাল, অধিনায়ক ইমরুল কায়েস, কোচ মোহাম্মদ সালাহউদ্দিনসহ খেলোয়াড়-কর্মকর্তারা হাত নেড়ে তাদের অভিবাদনের জবাব দেন।

jagonews24

জামতলীতে ভিক্টোরিয়ান্স মেলায় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমার মনোমুগ্ধকর উপস্থাপনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা পর্ব ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদর্শন।

এসময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল বলেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোবাল ব্র্যান্ড। এর পেছনের কারিগর কুমিল্লাবাসী। জয়-পরাজয় সবসময়েই কুমিল্লাবাসী দলের পাশে থাকে। এ বিষয়টা আমাকে বেশি প্রেরণা দেয়। আপনাদের ভালোবাসা ভুলবো না।’

জাহিদ পাটোয়ারী/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।