যুবককে গুলি করে হত্যা

নাটোরে বাসের কাউন্টার মাস্টার আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২২ মার্চ ২০২৩

নাটোরে যুবককে গুলি করে হত্যায় সন্দেহভাজন ফরহাদ শিকদার নামের একজনকে আটক করেছে পুলিশ। তিনি বাসের কাউন্টার মাস্টার। বুধবার (২২ মার্চ) বাস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার হয়বতপুর এলাকায় ফরহাদ খন্দকার (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ফরহাদ খন্দকার ওই এলাকার মসলুর উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার সূত্র জানায়, ফরহাদ খন্দকার হয়বতপুর বাসস্ট্যান্ড এলাকায় কুলির কাজ করতেন। মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাসায় ফেরেনি। পরে বাড়ির পাশের একটি বিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন স্থানে ফরহাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে।

jagonews24

আরও পড়ুন: নাটোরে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

এদিকে লক্ষ্মীপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান কালুর নেতৃত্বে হয়বতপুর বাসস্ট্যান্ড এলাকায় প্রতিবাদ ও হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ হয়।

ফরহাদ শিকদারের বাবা রওশন শিকদার জানান, আমার ছেলে এ হত্যার সঙ্গে জড়িত নয়। তাকে কেন আটক করা হয়েছে সেটি বুঝতে পারছি না।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ফরহাদ শিকদার নামে একজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

রেজাউল করিম রেজা/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।