তাবলিগের জন্য বেরিয়ে সড়কে প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১০:৪৩ এএম, ২৩ মার্চ ২০২৩

মাদারীপুরের শিবচর উপজেলায় সড়ক দুর্ঘটনার কামরুজ্জামান ফকির (৩৫) নামে এক পল্লিচিকিৎসক নিহত হয়েছেন। এ ঘটনায় জাহিদ হাসান (২৮) নামে আরেকজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোরে উপজেলার শেখপুর বাজার সংলগ্ন মৃর্জারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুজ্জামান ফকির মাদারীপুর সদর উপজেলার আদিত্যপুর গ্রামের আবদুর রব ফকিরের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার ভোরে কামরুজ্জামান ফকির তার এক আত্মীয়ের সঙ্গে তাবলিগ জামাতে অংশ নিতে মোটরসাইকেলে গাজীপুরের টঙ্গীর উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কের শেখপুর বাজার সংলগ্ন মৃর্জারচর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।

এতে মোটরসাইকেলে থাকা দুজন গুরুতর আহত হন। পরে কামরুজ্জামান ফকিরকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত জাহিদ হাসানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিহতের মামাশ্বশুর মো. ইমরান হোসেন বলেন, আমার দুই ভাগনির স্বামী ভোরে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়। কামরুজ্জামান ফকির পাচ্চর পর্যন্ত গিয়ে বাসে যাবে। আর জাহিদের মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু পথে দুর্ঘটনায় একজন মারা গেছে।

শিবচর ফায়ার সার্ভিসের লিডার তরুণ-অর-রশিদ খান বলেন, ভোরে আমরা খবর পেয় ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আয়শা সিদ্দিকা আকাশী/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।