ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে

গতিসীমা বেশি থাকায় ইমাদসহ ১২ পরিবহনের নামে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২৩ মার্চ ২০২৩

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে গতিসীমা বেশি থাকায় ইমাদসহ ১২ পরিবহনের নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়েছে শিবচর হাইওয়ে পুলিশ।

শিবচর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার বলেন, গতিসীমা লঙ্ঘন করায় বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত ১২টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-৮৭৯৮) একটি গাড়ি ছিল। এটি ঢাকা থেকে ৯২ কিলোমিটার গতিতে সাতক্ষীরা যাচ্ছিল।

আরও পড়ুন: ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে: মধ্যরাতে দুমড়েমুচড়ে গেলো ৪ প্রাইভেটকার

শিবচর হাইওয়ে থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু নাইম মো. মোফাজ্জেল হক বলেন, দুর্ঘটনার পরদিন একই অপরাধে ২৫টি মামলা হয়। মঙ্গলবার ২০টি ও বুধবার ১৭টি মামলা হয়। এছাড়াও বিভিন্ন অপরাধে মামলা দায়ের করা হচ্ছে। গতিসীমা লঙ্ঘন করার অপরাধে গত ফেব্রুয়ারি মাসে ২৮৪টি মামলা ও জানুয়ারিতে ৩১৫টি মামলা করেছে হাইওয়ে পুলিশ।

গত রোববার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-৩৩৪৮) ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি পদ্মা সেতুর আগে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরের কুতুবপুর সীমানা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে ১৯ জন যাত্রী মারা যান।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।