হত্যা মামলায় জামিনে বেরিয়ে কিশোরীকে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ২৫ মার্চ ২০২৩
লাদেন শেখ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে লাদেন শেখ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা হলেও পলাতক রয়েছেন ওই যুবক।

অভিযুক্ত লাদেন শেখ উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আলী আফজালের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বছরের ৩০ জানুয়ারি পারিবারিক বিরোধের জের ধরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে ও দশম শ্রেণির শিক্ষার্থী শাহেদ শেখকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। ওই রাতেই লাদেন শেখ ও ইব্রাহীম শেখকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ। ইব্রাহীম শেখ বর্তমানে কারাগারে থাকলেও গত বছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হন লাদেন শেখ।

পরবর্তীতে এ বছরের ২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে অভিযুক্ত লাদেন শেখ রাজমিস্ত্রির নির্মাণ শ্রমিকের কাজে যান। এ সময় ওই বাড়ির ১৫ বছর বয়সী এক কিশোরীকে বাড়ির পাশে একটি ঘাসের জমিতে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনার একদিন পর ওই কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে লাদেন শেখ পলাতক রয়েছেন।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) ও ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা ইউনুছ আলী বিশ্বাস জানান, অভিযুক্ত যুবককে গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করি খুব শিগগিরই তাকে গ্রেফতার করা সম্ভব হবে।

এন কে বি নয়ন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।