সোনারগাঁয়ে স্কুলের ফ্যান-পানির পাম্প চুরি, গ্রেফতার ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৮ মার্চ ২০২৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের গোয়ালপাড়া হাইস্কুলের চুরি যাওয়া ফ্যানসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে উপজেলার মসলেন্দপুর এলাকা থেকে ১২টি সিলিং ফ্যান ও একটি পানির পাম্পসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের বাস্তমবাগ এলাকার ফারুকের ছেলে আলিফ (২৭), মসলন্দপুর গ্রামের হাবিবুরের ছেলে ইকবাল (২১) ও মোহাব্বত আলীর ছেলে আলমগীর (২২)।

এর আগে সোমবার (২৭ মার্চ) রাতে উপজেলার গোয়ালপাড়া হাইস্কুল থেকে ১২টি সিলিং ফ্যান ও একটি পানির পাম্প চুরি হয়।

এ ঘটনায় গোয়ালপাড়া হাইস্কুলের সহকারী শিক্ষক মো. সাইফুল ইসলাম বাদী হয়ে আজ সকালে সোনারগাঁ থানায় মামলা করেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে গোয়ালপাড়া হাইস্কুল থেকে ওই এলাকার চোর চক্র ১২টি ফ্যান ও একটি পানির পাম্প চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার সকালে গোয়ালপাড়া হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল গোপন তথ্যের ভিত্তিতে চোরদের শনাক্ত করে পুলিশে খবর দেন। বারদী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই অনিকের নেতৃত্বে অভিযান চালিয়ে বারদি মসলন্দপুর এলাকা থেকে ফ্যানসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

গোয়ালপাড়া হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে চুরির ঘটনায় চোর শনাক্ত করে পুলিশকে জানানো হয়। পুলিশ তিন চোরকে হাতেনাতে গ্রেফতার করে। তারা চুরির সঙ্গে জড়িত অন্যদের নামও প্রকাশ করেছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, চুরির সঙ্গে জড়িত তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বুধবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

রাশেদুল ইসলাম রাজু/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।