পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় প্রাণ গেলো ৩ রোহিঙ্গা যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:২৬ পিএম, ২৯ মার্চ ২০২৩
মাটির নিচ থেকে মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস

কক্সবাজারের উখিয়ায় পাহাড় কাটতে গিয়ে মাটিচাপা পড়ে তিন রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ অপরজনকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস।

বুধবার (২৯ মার্চ) সকালে উপজেলার উখিয়া সদরের মূহুরীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রোহিঙ্গা ক্যাম্প-১-ওয়েস্ট সি-১৪ এর বাসিন্দা আব্দুল মোতালেবের ছেলে জাহিদ হোসেন (২৩), ১৯ নম্বর ক্যাম্পের ১-ওয়েস্ট ব্লক-বি-৭'র বাসিন্দা মোহাম্মদ ওয়ারেসের ছেলে ছৈয়দ আকবর (২০) ও ক্যাম্প-১৭ এর ব্লক-এইচের সুলতান আহমদের ছেলে নুরুল কবির(৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুহুরীপাড়া এলাকার নেছার আহমদের বাড়ির পাহাড় কেটে সমতল করার কাজ করছিল একদল রোহিঙ্গা শ্রমিক। একপর্যায়ে ওপরে থাকা নেছার আহমেদের বাড়ির আঙ্গিনা অংশের পাহাড় ধ্বসে পড়লে চার শ্রমিক মাটিতে চাপা পড়েন।

খবর পেয়ে স্থানীয়রা একজনকে মৃত উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

উখিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ এমদাদুল হক জাগো নিউজকে বলেন, দুজনের মরদেহ উদ্ধারের পর যন্ত্রপাতি ব্যবহার করে ছৈয়দ আকবরের মরদেহও উদ্ধার করা সম্ভব হয়।

ঘটনাস্থলে কান্নারত ছৈয়দ আকবরের মা রাবেয়া বসরী বলেন, মঙ্গলবার কাজের সন্ধানে ছেলেকে পাঠিয়েছিলাম। আর এখন লাশ হলো।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জাগো নিউজকে বলেন, নিহতদের মরদেহ উখিয়া থানায় নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর উদ্যোগ চলছে।

সায়ীদ আলমগীর/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।