গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, ব্যবসায়ীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২৯ মার্চ ২০২৩

মাদারীপুরের শিবচরে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারে থাকা এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। বুধবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার সাহেবেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মমিনুর রহমান। তিনি শিবচর পৌরসভার নলগোড়া গ্রামের ওয়াজ আলী খানের ছেলে।

উপজেলার আবু তাহের দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মহিউদ্দিন মাহি বলেন, প্রাইভেটকারটি মাদারীপুর থেকে শিবচর আসার পথে সাহেবেরহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় আমরা এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করি। পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেল সেখানে কর্তব্যরত চিকিৎসক মমিনুর রহমানকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: বাসের পেছনে প্রাইভেটকারের ধাক্কা, বৃদ্ধ নিহত

নিহতের পারিবারিক সূত্র জানায়, মমিনুর রহমান একটি ট্রাভেল এজেন্সির মালিক ছিলেন। ওই এজেন্সির মাধ্যমে সৌদি আরবে লোক পাঠাতেন। বুধবার সকালে ঢাকা থেকে তার কাজে মাদারীপুর এসেছিলেন। এসময় সঙ্গে তার ভাগিনা শাহাদাতও ছিলেন।

নিহতের শ্যালক এনায়েত হোসেন বলেন, সকালে দুলাভাই ও তার ভাগিনা শাহাদাত তাদের কাজে মাদারীপুর এসেছিলেন। পথিমধ্যে দুলাভাই গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন।

শিবচর ফায়ার সার্ভিসের টিম লিডার তরুণ-অর-রশীদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।