পটুয়াখালীতে ৩ গাড়ির সংঘর্ষে প্রাণ গেলো পলিটেকনিক ছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১০:৩৭ এএম, ৩১ মার্চ ২০২৩

পটুয়াখালীর দুমকিতে বাস, অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে মো. শাওন (২২) নামে পলিটেকনিকের এক ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে পায়রা সেতু সংলগ্ন পাগলার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওন বদরপুরের গাবুয়া এলাকার বাসিন্দা আবদুর রবের ছেলে এবং পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র ছিলেন।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জাগো নিউজকে বলেন, সন্ধ্যার দিকে কুয়াকাটা থেকে ছেড়ে আসা রাজাশাহীগামী তুহিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাস, মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষ হয়। বাসটি রাস্তার পাশের ঢালু জমিতে পড়ে যায়। আর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাওনসহ আহত হন অন্তত আটজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. শাওনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বাসের কাউকে আটক সম্ভব হয়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আব্দুস সালাম আরিফ/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।