ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের ধাওয়া, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১১:২৬ পিএম, ০১ এপ্রিল ২০২৩
গ্রেফতার তিনজন (উপরে) ও উদ্ধার হওয়া দেশীয় অস্ত্র (নিচে)

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১ এপ্রিল) ভোরে কক্সবাজার পৌরসভার ৮ নং ওয়ার্ডের বৈদ্যেরঘোনা জব্বর গলিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয় বলে জানিয়েছেন ডিবির ওসি আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।

এসময় আরও ৫-৬ জন পালিয়ে গেছে বলে জানিয়েছেন তিনি।

গ্রেফতাররা হলো কক্সবাজার পৌরসভার বৈদ্যঘোনা এলাকার আবু হানিফের ছেলে মো. রুবেল রহমান (২৩), একই এলাকার খাজামঞ্জিল এলাকার আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন ওরফে ব্রিটিশ ফারুক (২২) ও উখিয়ার হলদিয়াপালং জামবারিছা বড়ুয়াপাড়ার শুভধন বড়ুয়ার ছেলে রিপন বড়ুয়া (৩৬)।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় তিন ভারতীয় নাগরিক আটক

ওসি নাসির উদ্দিন জানান, গোপন তথ্য পেয়ে ডিবির একটি টিম অভিযান চালায়। অভিযানে বৈদ্যেরঘোনা জব্বর গলিতে দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করা অজ্ঞাত ৮-৯ জনকে দেখে ধাওয়া দেওয়া হয়। পুলিশ দেখে পালানোর সময় রিপন, রুবেল ও ব্রিটিশ ফারুককে আটক করা হয়।

ওসি আরও জানান, গ্রেফতার ডাকাত দলের সদস্যরা একাধিক চুরি, ডাকাতি, অস্ত্র ও মাদক মামলার আসামি। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা রুজু করে শনিবার সন্ধ্যায় কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।