এবার ঘর থেকে তুলে নিয়ে রোহিঙ্গা যুবককে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:১৩ পিএম, ০২ এপ্রিল ২০২৩

কক্সবাজারের উখিয়া উপজেলায় এবার ঘরে থেকে তুলে নিয়ে হাফেজ সৈয়দ আলম (২৮) নামে এক রোহিঙ্গা যুবককে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২ এপ্রিল) ভোরে সাড়ে ৩টার দিকে রোহিঙ্গা ক্যাম্প-৮ ওয়েস্ট ব্লকে এ ঘটনা ঘটে। নিহত সৈয়দ আলম ওই ক্যাম্পের নুর ইসলামের ছেলে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জাগো নিউজকে বলেন, রোববার সেহেরি খাওয়ার সময় ৮-১০ জনের একটি সশস্ত্র দল সৈয়দ আলমকে বাড়ি থেকে ধরে নিয়ে গুলি ও গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। সৈয়দ আলম ক্যাম্পে সন্ত্রাসী কর্মকাণ্ড বিরোধী প্রচারণা করতেন। নিজদেশে ফিরতে হলে ক্যাম্পে অপরাধ মূলক কার্যক্রম বন্ধ করা প্রয়োজন বলে জনমত তৈরিতে কাজ করায় তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা সবার।

আরও পড়ুন: রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে পাহারাদার নিহত

ওসি আরও বলেন, ক্যাম্পে দায়িত্বরত এপিবিএনের সহায়তায় ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবারও কাছাকাছি সময়ে দুর্বৃত্তদের গোলাগুলিতে এক বৃদ্ধ খুন ও এক শিশু গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

সায়ীদ আলমগীর/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।