জাগো নিউজে সংবাদ প্রকাশ, ধন্যবাদ পেলেন ইউএনও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:১৭ এএম, ০৪ এপ্রিল ২০২৩

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের ইছামতী নদীর ওপর নির্মিত সেতুর পিলারের কাছ থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুই লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ ঘটনায় গত ১০ মার্চ ‘সেতুর নিচ থেকে বালু উত্তোলন, জরিমানা ২ লাখ-’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে জাগো নিউজ। প্রতিবেদনটি জাতীয় নদী রক্ষা কমিশনের নজরে আসে। এরপর জাগো নিউজের সূত্র ধরে অভিযান পরিচালনাকারী রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৃপ্তি কণা মণ্ডলকে ধন্যবাদ জানিয়েছেন জাতীয় নদী রক্ষা কমিশনের উপ-পরিচালক মো. আখতারুজ্জামান তালুকদার।

jagonews24

২৩ মার্চ সই করা একটি পত্রে এতথ্য জানানো হয়। সোমবার (৩ এপ্রিল) দুপুরে পত্রটি হাতে পান উপজেলা নির্বাহী কর্মকর্তা। জেলা প্রশাসককেও পত্রটির অনুলিপি দিয়েছে কমিশন।

জাগো নিউজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইউএনও তৃপ্তি কণা মণ্ডল বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে মানুষের আস্থার ঠিকানা হয়ে উঠেছে জাগো নিউজ। এ ধারাবাহিকতায় জাগো নিউজ আরও অনেক দূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা করি।

এম এ মালেক/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।