সমাজসেবা কর্মকর্তার থাপ্পড়ের ঘটনা তদন্তে কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২৩ মে ২০২৩

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমানের বিরুদ্ধে এক নারীকে থাপ্পড় মারার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ মে) উপজেলা সমবায় অফিসার মোফাজ্জল হোসেনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

অভিযোগ থেকে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ে দুই নারী যান। তার প্রায় পাঁচ মাস আগেই ওই দুইজন ৫০ হাজার টাকা করে ঋণ নিতে সরকারি নিয়ম মেনে আবেদন করেন। সেই ঋণ পেতে তারা ১০ হাজার টাকা করে সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমানকে ঘুস দেন।

দীর্ঘ সময়েও ঋণ না পেয়ে ঘুসের টাকা ফেরত চাইলে সমাজসেবা কর্মকর্তা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে একজনকে থাপ্পড় দিন। এসময় পাশে থাকা অন্যজন বাধা দিলে তাকেও ধাক্কা দেন। পরে দুই নারী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে হামলার বিচার চেয়ে অভিযোগ দেন।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাটি যদি সত্যি হয় তাহলে এর তীব্র নিন্দা জানাই। আমার কাছে ওই দুই নারী লিখিত অভিযোগ দিয়েছেন। আজ উপজেলা সমবায় কর্মকর্তা মোফাজ্জল হোসেনকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করি। সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। প্রতিবেদন আসলে অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।