লালমনিরহাটে সমাজকল্যাণমন্ত্রী

বিএনপি যতোই ষড়যন্ত্র করুক প্রধানমন্ত্রী শেখ হাসিনাই হবেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৭ মে ২০২৩

বিএনপি যতই ষড়যন্ত্র করুক প্রধানমন্ত্রী আবারো শেখ হাসিনাই হবেন বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রীর কাছে সুনাম অর্জন করেছেন। তিনি দেশকে যেভাবে পরিচালনা করছেন সেজন্য ব্রিটিশ প্রধানমন্ত্রী তাকে বিশেষভাবে ধন্যবাদও দিয়েছেন বলে জানান মন্ত্রী।

শনিবার (২৭ মে) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এখনো হত্যার ষড়যন্ত্র করছে। দেশের মানুষ বিএনপি নেতার এক বক্তব্যেই সেটি বুঝতে পেরেছে। তাই দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না এবং বিএনপির নাম শুনতেই চাচ্ছে না। বিএনপির নেতারা এখন গুজব ছড়াচ্ছে। সেই গুজব কোনো কাজে আসবে না।

তিনি আরও বলেন, বাংলাদেশ আরও অনেক এগিয়ে যেত। কিন্তু মাঝখানে বিএনপি ক্ষমতায় এসে দেশের সম্পদ লুটপাট করেছে। বেগম জিয়ার পুত্র তারেক রহমান সেই টাকায় আলিশান বসবাস করছেন। দেশের টাকা ফেরত দিতে হবে বলে এখন দেশে আসতে চাচ্ছেন না।

পরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সম্মেলনে এস কমল রায়কে সভাপতি ও তপন কুমার ঘোষকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জি আর সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মিজানুর রহমান মিজান, সম্পাদক রফিকুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজ্জামেল হকসহ প্রমুখ।

রবিউল হাসান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।