চুরি যাওয়া ব্যাংকের ৫ লাখ টাকা মাটির নিচ থেকে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৮ মে ২০২৩

সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের চুরি যাওয়া ৯ লাখ টাকার মধ্যে পাঁচ লাখ ৯৪ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ মে) দুপুরে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সংবাদ সম্মেলনে চুরির টাকা উদ্ধার ও দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

মাটির নিচ থেকে উদ্ধার চুরি হওয়া ব্যাংকের ৫ লাখ টাকা

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার (২৫ মে) রাতে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে অবস্থিত মোহাম্মদ আলীর মালিকানাধীন ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং থেকে সাড়ে ৯ লাখ টাকা, একটি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ভিডিআর চুরি হয়। পরে ২৭ মে রাতে বিশেষ অভিযান পরিচালনা করে এজেন্ট ব্যাংকিংয়ের কর্মচারী সোহেলকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি চুরির বিষয়টি স্বীকার করেন।

মাটির নিচ থেকে উদ্ধার চুরি হওয়া ব্যাংকের ৫ লাখ টাকা

পরে এ ঘটনায় জড়িত আলী আজগরকে আটক করে পুলিশ। তাদের দেওয়া তথ্য অনুযায়ী সোহেল রানার নির্মাণাধীন বাড়ির মাটির নিচ থেকে পাঁচ লাখ ৯৪ হাজার টাকা ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার এহসান শাহ বলেন, চুরি বন্ধ ও শহরবাসীর নিরাপত্তা জোরদারে পুরো শহর সিসি টিভির আওতায় আনা হবে। সারা জেলায় নজরদারি বাড়ানো হবে।

লিপসন আহমেদ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।