সুনামগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১১:৩০ এএম, ২৯ মে ২০২৩

তিন দফা দাবিতে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করেছে সুনামগঞ্জ জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

সোমবার (২৯ মে) দুপুরে ধর্মঘট স্থগিতের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন জেলা বাস, মিনিকোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

jagonews24

তিনি বলেন, গত শনিবার (২৭ মে) সন্ধ্যায় সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী পরিবহন শ্রমিক নেতাদের সঙ্গে কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন এবং পুলিশ সুপার এহসান শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

নুরুল ইসলাম বলেন, বৈঠকে প্রশাসনের পক্ষ থেকে শ্রমিকদের ন্যায়সঙ্গত দাবি মানার আশ্বাস দেওয়া হয়। পরে রোববার (২৮ মে) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুটের সঙ্গে আরেক দফা বৈঠক করেন পরিবহন শ্রমিক নেতারা। সেখানেই অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন নেতারা।

jagonews24

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট বলেন, শ্রমিক নেতাদের সঙ্গে দুই দফা বৈঠক শেষে পরিবহন ধর্মঘট স্থগিতের ঘোষণা দিয়েছেন তারা।

এর আগে গত ২১ মে সুনামগঞ্জের নতুন বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে এই ধর্মঘটের কথা জানান শ্রমিকরা।

লিপসন আহমেদ/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।