ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব, কিল-ঘুসিতে প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ৩১ মে ২০২৩

মুন্সিগঞ্জ সদরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের মারধরে নিহাদ ঢালী (১৮) নামের দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মোল্লাকান্দি আনন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিহাদ আনন্দপুর এলাকার দ্বীন ইসলামের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আনন্দপুর এলাকায় আওয়াল দেওয়ানের বাড়ির পশ্চিম পাশে জমিতে নিহত নিহাদ ঢালী তার চাচাতো ভাইসহ এলাকার কিশোর-যুবকরা ক্রিকেট খেলতো। বুধবার বিকেলে খেলা চলাকালীন নিহাদের সঙ্গে তার চাচাতো ভাই লিজন ঢালীর কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে লিজন নিহাদকে কিল-ঘুসি মারলে নিহাদ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব, কিল-ঘুষিতে প্রাণ গেলো যুবকের

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসক অশোক চৌধুরী বলেন, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। শরীরে বাহ্যিক আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, প্রাথমিক সুরতহালে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।