সীমান্তে এলএসডি-হেরোইনসহ সাবেক ইউপি সদস্য আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ০৬ জুন ২০২৩
মাদকসহ আটক হয়েছেন সাবেক ইউপি সদস্য হাসানুজ্জামান

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় চার বোতল ভারতীয় এলএসডি মাদক ও এককেজি হেরোইনসহ হাসানুজ্জামান (৪০) নামে সাবেক এক ইউপি সদস্যকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (৬ জুন) ভোরে উপজেলার মাদরা সীমান্ত থেকে তাকে আটক করা হয়। হাসানুজ্জামান কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের সোনাবাড়িয়া গ্রামের বাসিন্দা এবং কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন।

সাতক্ষীরা ৩৩বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হকের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদে বিজিবির একটি টহলদল মাদরা সীমান্তের চান্দা গ্রামে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১০০ মিলিগ্রামের চারটি বোতল ভারতীয় এলএসডি ও এককেজি হেরোইনসহ হাসানুজ্জামানকে আটক করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে জানান, তিনি একজন সাবেক ইউপি সদস্য। বর্তমানে এলাকায় ক্ষুদ্র ব্যবসার সঙ্গে জড়িত। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কলারোয়া থানায় তাকে সোপর্দ করা হয়েছে।

আহসানুর রাজীব/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।