লক্ষ্মীপুরে নামাজের মোনাজাতের মধ্যেই বৃষ্টি শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০২:২৭ পিএম, ০৮ জুন ২০২৩

লক্ষ্মীপুরের কমলনগরে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছে মুসল্লিরা। নামাজ শেষে মোনাজাত চলাকালীন রহমতের বৃষ্টি শুরু হয়।

বৃহস্পতিবার (৮ জুন) ভোর ৬টার দিকে উপজেলার চরলরেন্স বাজারের তাহেরিয়া ঈদগাহ ময়দানে উপজেলা ইমাম সমিতির উদ্যোগে এ নামাজের আয়োজন করা হয়।

হাজিরহাট হামিদিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা জায়েদ হোসেন ফারুকি নামাজে ইমামতি করেন।

এসময় জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন ও কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পীসহ বিপুল সংখ্যক মুসল্লি নামাজ আদায় করেন।

আরও পড়ুন: রাজবাড়ীতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ

উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী বলেন, হযরত মোহাম্মদ (সা:) এর সুন্নত মোতাবেক মুসল্লিদের সঙ্গে ইসতিসকার নামাজ আদায় করেছি। নামাজ শেষে মোনাজাতের মধ্যেই রহমতের বৃষ্টি শুরু হয়েছে।

নামাজের ইমাম জায়েদ হোসেন ফারুকি বলেন, আল্লাহকে সন্তুষ্ট করার জন্য প্রিয় নবীর (সা:) সুন্নত মোতাবেক ইসতিসকার নামাজ আদায় করেছি। আল্লাহ আমাদের জন্য রহমতের বৃষ্টি দিয়েছেন।আল্লাহ সর্বশক্তিমান ও দয়ালু।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ভোর থেকে লক্ষ্মীপুর জেলা শহরসহ বিভিন্ন এলাকায় থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। তবে বৃষ্টি হলেও ভ্যাপসা গরম রয়েছে।

কাজল কায়েস/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।