কিশোরগঞ্জ

বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদে ডাকা কর্মসূচিতে পুলিশি বাধা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০৮ জুন ২০২৩

কিশোরগঞ্জে বিদ্যুৎখাতে দুর্নীতি ও অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে ডাকা কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি নেতাকর্মীরা নগুয়া বিদ্যুৎ অফিসের দিকে আসতে চাইলে পুলিশি বাধার মুখে পড়েন তারা।

কিশোরগঞ্জে পুলিশি বাধায় বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান নিতে পারেনি বিএনপি। তবে তাদের একটি প্রতিনিধি দল স্মারকলিপি প্রদান করেছে। এসময় দেশে লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির বন্ধের দাবি জানান বিএনপি নেতারা।

বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদে ডাকা কর্মসূচিতে পুলিশি বাধা

পরে সেখান থেকে তাদের একটি প্রতিনিধি দল পিডিবি কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলী শামীম আহমেদের হাতে স্মারকলিপি দেন।

আরও পড়ুন: লোডশেডিংয়ের প্রতিবাদে কুমিল্লায় বিএনপির অবস্থান কর্মসূচি

পুলিশ ও দলীয় একাধিক নেতা জানান, বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শহরের রথখলা মাঠে জড়ো হন। সেখান থেকে নগুয়া পিডিবি কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের দিকে যেতে চাইলে পুলিশি বাধার মুখে পড়ে। পরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল পিডিবির কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে নির্বাহী প্রকৌশলী শামীম আহমেদের কাছে স্মারকলিপি দেন।

বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদে ডাকা কর্মসূচিতে পুলিশি বাধা

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শরীফুল ইসলাম, আমিনুল ইসলাম আশফাক, হাজী ইসরাইল মিয়া, যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জানান, নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে আমাদের কর্মসূচি ছিল। পুলিশি বাধার কারণে নেতাকর্মীরা এখানে আসতে পারেনি। অবিলম্বে বিদ্যুৎ ব্যবস্থাকে স্বাভাবিক করার জন্য জোর দাবি জানাচ্ছি।

এসকে রাসেল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।