ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ১০ জুন ২০২৩
ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে।

শনিবার (১০ জুন) বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী নয়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বন্যা, আক্তার, ফারহান, মুসলিম, শামীম, আমিন, আলম, মনিরুল ও মোজাম্মেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বাকিরা বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নেন। তবে বন্যা, শামীম ও আমিনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, শুক্রবার (৯ জুন) বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে মানিকদী নয়াহাটির খামাইরা বংশের হুমায়ুন গ্রুপ ও হাবিব মিয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। ঘটনার পর সন্ধ্যায় এলাকায় একটি বাউল গানের আসরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও উত্তেজনা সৃষ্টি হয়। পরে শনিবার সকালে দুই পক্ষের মাতাব্বররা ঘটনাটি মিমাংসার জন্য বসেন এবং ১২ জুন শালিসের দিন ঠিক করেন। কিন্তু উভয়পক্ষ শালিস না মেনে বিকেলে লাঠি-সোঁটা, দা-বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় নারী পুরুষসহ উভয় পক্ষের ২০ জন আহত হন।

গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ খান বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে একই বংশের দুই গ্রুপের সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশকে জানাই। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটলে তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রাজীবুল হাসান/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।