নারীকে কুপ্রস্তাব

সোনালী ব্যাংকের ঈশ্বরদীর শাখা ব্যবস্থাপক প্রত্যাহার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ইশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০১:০৯ পিএম, ১৩ জুলাই ২০২৩
চেয়ারে বসা ব্যক্তি শাখা ব্যবস্থাপক সাইদুল ইসলাম

পাবনার ঈশ্বরদীর সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সাইদুল ইসলামের বিরুদ্ধে এক নারী গ্রাহককে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে তাকে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে সোনালী ব্যাংকের রাজশাহী অঞ্চলের জিএম মীর হাসান মো. জাহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১২ জুলাই) ওই নারী গ্রাহককে কুপ্রস্তাবের ঘটনায় ব্যাংকের ওই শাখাটিতে তুলকালাম কাণ্ড ঘটে। এসময় ম্যানেজারকে মারতে উদ্যত হন ওই নারী ও তার স্বজনরা।

ভুক্তভোগী নারী জানান, তার বাবার কল্যাণ ট্রাস্টের ফরম সই করাতে দুইদিন ধরে সোনালী ব্যাংকে ঘুরছিলেন তিনি ও তার মা। নানা অজুহাতে ফরম সই না করে তাদের হয়রানি করছিলেন ম্যানেজার সাইদুল।

মঙ্গলবার (১১ জুলাই) মায়ের সঙ্গে ফরম নিয়ে ব্যাংকে যান ওই নারী। ফরম নিয়ে ম্যানেজারের কক্ষে গেলে ফরম সই করার একপর্যায়ে ম্যানেজার সাইদুল তাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হলে ফরমে সই করবেন না বলে জানান ম্যানেজার। পরে কৌশলে ফরম সই না করিয়ে চলে যান ওই নারী।

বুধবার পরিবারের সদস্যদের নিয়ে ব্যাংকে যান তিনি। ফরম নিয়ে ম্যানেজারের কক্ষে গেলে পুনরায় কুপ্রস্তাব দেন সাইদুল। তিনি ওই নারীকে বলেন, ‘বাসায় গিয়ে মোবাইলে ভিডিও কল দিও’। এসময় ভাষা সংযত করে কথা বলতে বললে ম্যানেজার উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হলে ব্যাংকে উপস্থিত লোকজন তাদের থামানোর চেষ্টা করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনায় ভুক্তভোগী ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেন।

সোনালী ব্যাংকের রাজশাহী অঞ্চলের জিএম মীর হাসান মো. জাহিদ বলেন, বুধবার রাতে ইশ্বরদীর শাখা ব্যবস্থাপককে প্রত্যাহার করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) রাজশাহীর জিএম অফিস এবং পাবনা প্রিন্সিপাল অফিসের দুটি টিম ঈশ্বরদীতে ঘটনার তদন্ত শুরু করেছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে।

শেখ মহসীন/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।