মসজিদে সাবান নিয়ে বিতণ্ডা, তাবলিগের সাথিকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৬ জুলাই ২০২৩

ফরিদপুরে মসজিদে গোসলের সাবান নিয়ে বাগবিতণ্ডায় মো. আব্দুল জলিল (৭১) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে শহরের বদরপুর মারকায মসজিদে এ ঘটনা ঘটে। মো. আব্দুল জলিল ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের তারাপুর গ্রামের বাসিন্দা।

মসজিদে সাবান নিয়ে বিতণ্ডা, তাবলিগের সাথিকে পিটিয়ে হত্যা

পুলিশ ও স্থানীয়রা জানায়, মারকায মসজিদ থেকে প্রতি বৃহস্পতিবার তাবলিগের উদ্দেশ্যে বের হন মুসল্লিরা। মঙ্গলবার তাবলিগে যাওয়ার জন্য মো. আব্দুল জলিল মারকায মসজিদে আসেন। বুধবার দুপুরে স্থানীয় ডোমরাকান্দি এলাকার মান্নান মুন্সীও একই মসজিদে আসেন। দুপুরে গোসলের সময় সাবান নিয়ে আব্দুল জলিলের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন মান্নান মুন্সী। এক পর্যায়ে মসজিদের পাশে থাকা কাঠ দিয়ে আব্দুল জলিলের মাথায় আঘাত করেন মান্নান মুন্সী। এতে ঘটনাস্থলে আব্দুল জলিল নিহত হন।

আরও পড়ুন: মসজিদে মারা গেলেন তাবলিগ জামাতের সদস্য

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও অভিযুক্ত মান্নান মুন্সীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।