নৌকার গলুইয়ে বসে গোসলের সময় পড়ে পর্যটক নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১০:১৯ পিএম, ১১ আগস্ট ২০২৩

কিশোরগঞ্জের মিঠামইন হাওরে ঘুরতে এসে অন্তর চক্রবর্তী (৩২) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (১১ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে তিনি নিখোঁজ হন।

অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকার মহাখালীর একটি প্রাইভেট কোম্পানির হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কালিন্দ্র নাথ গোলদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

ঘুরতে যাওয়া অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসে। তারা নিকলী থেকে ইঞ্জিনচালিত নৌকায় করে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে মিঠামইনে নবনির্মিত সেনানিবাস এলাকা পার হচ্ছিলেন। এসময় ঘোড়াউত্রা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন অন্তর চক্রবর্তী।

তিনি আরও বলেন, নৌকার গলুইয়ে বসে অন্তর বোতল দিয়ে নদী থেকে পানি নিয়ে গোসল করছিলেন। এ অবস্থায় তিনি নৌকা থেকে পড়ে যান। এসময় তাকে বাঁচানোর চেষ্টা করেন সহকর্মীরা। কিন্তু নদীতে স্রোত বেশি থাকায় তারা ব্যর্থ হন। পরে ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়।

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী বলেন, ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল গিয়ে পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধার অভিযান চালায়। এখন রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ রয়েছে। সকালে ডুবুরি দল আবারও উদ্ধার অভিযান পরিচালনা করবে বলে তিনি জানান।

এসকে রাসেল/এসআর/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।