নিখোঁজের ১০ দিন পর ইটভাটার পাশে মিললো তরুণের অর্ধগলিত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:১১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২৩

কুমিল্লায় নিখোঁজের ১০ দিন পর ইব্রাহিম (২২) নামে এক তরুণের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা আদর্শ সদর উপজেলার নেয়াপাড়া হার্ট ফাউন্ডেশনের পেছনে এমরান ব্রিকস ফিল্ড সংলগ্ন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইব্রাহিম কুমিল্লা আদর্শ সদর উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের শাতরা পশ্চিমপাড়া এলাকার রুবেল মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী মরিয়ম বেগম জাগো নিউজকে জানান, গত ১৩ সেপ্টেম্বর রাতে একই এলাকার শাকিল, মাসুম ও রানার সঙ্গে মাছ ধরতে বাড়ি থেকে বের হন তার স্বামী। রাতে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। ১৯ সেপ্টেম্বর কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় বিষয়টি জানানো হলে পুলিশ সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দেন। শুক্রবার বিকেলে নেয়াপাড়া এমরান ব্রিকস ফিল্ড সংলগ্ন এলাকায় অজ্ঞাত মরদেহ পাওয়ার খবরে সেখানে ছুটে যান। পরে স্বামীর জামাকাপড় দেখে মরদেহ শনাক্ত করেন।

তিনি আরও জানান, গত কয়েকদিন ধরে স্থানীয় কয়েকজনের সঙ্গে ইব্রাহিমের বিরোধ চলছিল। ইব্রাহিমের হত্যাকারীদের দ্রুত আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ জাগো নিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি কতদিন ধরে সেখানে পড়ে ছিল বা কীভাবে আসলো সে বিষয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

জাহিদ পাটোয়ারী/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।