মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা হলেন ছেলে জাহাঙ্গীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৩

গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমকে তার মা নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত করপোরেশন সভায় উপস্থিত সব কাউন্সিলরের সম্মতিতে এ সিদ্ধান্ত হয়।

গাজীপুর সিটির ৪৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন ও ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুল হাসান বিল্লাল প্রস্তাব করেন, যেহেতু জাহাঙ্গীর আলম সাবেক মেয়র। সিটি করপোরেশনের কাজে তার অনেক অভিজ্ঞতা রয়েছে। এছাড়া তার হাত ধরে নগরীর অনেক উন্নয়ন হয়েছে। তাই নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাহাঙ্গীর আলমকে তার মা জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা হিসেবে নিয়োগের প্রস্তাব করেন তারা। সভায় উপস্থিত সব কাউন্সিলররা একযোগে তা সমর্থন করেন।

Gazipur

পরে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সেলিম রহমান একটি পত্রিকার প্রতিবেদন তুলে ধরে সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের সময়ে যেসব অনিয়মের তথ্য পাওয়া যাচ্ছে তার তদন্ত দাবি করেন। সেইসঙ্গে অবৈধভাবে যেসব কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে সেসব পদোন্নতিও স্থগিত রাখার দাবি জানান। পরে উপস্থিত কাউন্সিলররা এই বিষয়টিও সমর্থন করেন।

সভায় সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজম, সচিব আব্দুল হান্নান, প্রধান প্রকৌশলী আমিনুল ইসলাম, চিফ রেভিনিউ অফিসার (সিআরও) এহসানুল মামুন, কাউন্সিলর হাসান আজমল ভূইয়া, হাজী মনিরুজ্জামান, মো. মিজানুর রহমান, হাসান হান্নান মিয়া হান্নু, জাহাঙ্গীর আলম, মাসুদুর হাসান বিল্লাল, হেলাল উদ্দিন, মাহবুবুর রশীদ খান শিপু, পারভীন আক্তার, শিরিন আক্তার প্রমুখ বক্তব্য দেন। সিটির ৫৭টি ওয়ার্ডের সংরক্ষিতসহ মোট ৭৬ জন কাউন্সিলরের মধ্যে ৭০ জন সভায় উপস্থিত ছিলেন।

মো. আমিনুল ইসলাম/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।