মিঠামইনে নিখোঁজের ৩৮ ঘণ্টা পর মিললো শিশুর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ০১ অক্টোবর ২০২৩

কিশোরগঞ্জের মিঠামইনে মাছ ধরার নৌকার সঙ্গে পর্যটকবাহী স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ হওয়া শিশুর (৪) মরদেহ উদ্ধার করছে ফায়ার সার্ভিসের ডুবির দল। রোববার (১ অক্টোবর) বেলা পৌনে ১১টার দিকে জেলার নিকলি বেড়িবাঁধ এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের কাছে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে ২৯ সেপ্টেম্বর রাত পৌনে ৮টার দিকে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের পশ্চিম পাশের ঘোড়াউত্রা নদীতে ঘটে এ ঘটনা। শিশু হুসরাতুল জান্নাত বুশরা জেলার ভৈরব উপজেলার ভৈরবপুর এলাকার নাসির উদ্দিনের মেয়ে।

আরও পড়ুন: মিঠামইনে নৌকার সঙ্গে পর্যটকবাহী স্পিডবোটের ধাক্কা, শিশু নিখোঁজ

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মিঠামইন থেকে ১৪জন পর্যটক নিয়ে একটি স্পিডবোট করিমগঞ্জ উপজেলার বালিখলার দিকে যাত্রা করে। আনুমানিক পৌনে ৮টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাস এলাকার পশ্চিম পাশের ঘোড়াউত্রা নদীতে মাছ ধরার নৌকার ধাক্কায় স্পিডবোটটি ডুবে যায়। এ সময় স্পিডবোটে থাকা ১৪ জন যাত্রীর মধ্যে ১৩ জন সাঁতরে সেনানিবাসের ঘাটে উঠলেও শিশু হুসরাতুল জান্নাত বুশরা ডুবে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকেই শিশুটিকে উদ্ধারের জন্য কাজ করছিল ফায়ার সার্ভিসের সদস্যরা।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজার গিফারী জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল শনিবার সকাল থেকেই উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে। রোববার দুর্ঘটনা স্থান থেকে নদীপথে প্রায় ২০ কিলোমিটার দূরে নিকলী ফায়ার স্টেশনের কাছে মরদেহটি পাওয়া যায়। আমরা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করবো।

এসকে রাসেল/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।