মারা গেছেন শিল্পমন্ত্রীর সহধর্মিণী শাহিদা, দাফন বনানী কবরস্থানে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ০২ অক্টোবর ২০২৩

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সহধর্মিণী ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদির মা শাহিদা আক্তার রিতা মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ভারতের চেন্নাইয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় তার মরদেহ বাংলাদেশে আনা হয়।

আরও পড়ুন: লক্ষ্মীপুরের এমপি শাহজাহান কামাল আর নেই

পরে রোববার গুলশান-২ আজাদ মসজিদে রাত ৮টায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সোমবার নিজ গ্রামের বাড়ি জামালপুরে দেওয়ানগঞ্জ হাইস্কুল মাঠে সকাল ১০টায় তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে সেখান থেকে এনে ঢাকার বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদার সই করা শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মইনুল হোসেন খান নিখিল মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও শোক জানিয়েছেন নরসিংদী জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সর্বস্তরের নেতারা।

সঞ্জিত সাহা/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।