ফোনে কথা বলছেন মা, পুকুরে ভাসছে মেয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০২:২১ পিএম, ০৩ অক্টোবর ২০২৩

সৌদি প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন গৃহবধূ জান্নাত আক্তার। এসময় ঘরের বাইরে শিশু সোহানা আক্তার (২) খেলছিল। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করা হয়। একপর্যায়ে শিশুটিকে পুকুরের পানিতে ভাসতে দেখা যায়। উদ্ধার করে হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাহাপাড়া গ্রামে নানার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। সোহানার মৃত্যুতে স্বজনরা কান্নায় ভেঙে পড়েছেন।

সোহানা একই ইউনিয়নের লক্ষ্মীধরপাড়া গ্রামের পাটওয়ারী বাড়ির সৌদি প্রবাসী সাইফুল ইসলামের মেয়ে।

ভোলাকোট ইউনিয়ন পরিষদের মেম্বার কাউছার আলম সুমন জানান, কয়েকদিন আগে মা জান্নাতের সঙ্গে সোহানা নানাবাড়িতে বেড়াতে আসে। আজ তাদের বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। ঘটনার সময় জান্নাত তার স্বামীর সঙ্গে মোবাইলফোনে কথা বলছিলেন। এসময় সোহানা বাইরে খেলছিল। কিছুক্ষণ পর তাকে না দেখে তার মা আশপাশে খোঁজ করেন। একপর্যায়ে শিশুটিকে পুকুরের পানিতে ভাসতে দেখা যায়।

তিনি আরও জানান, সোহানার মরদেহ তাদের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তার মরদেহ দাফন করা হবে।

কাজল কায়েস/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।