সুনামগঞ্জ

হরতালের সমর্থনে বিএনপির, প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ২৮ অক্টোবর ২০২৩

সুনামগঞ্জে হরতালের সমর্থনে ও প্রতিবাদে মিছিল করেছে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় পৃথক কর্মসূচি পালন করে দুই দলের নেতাকর্মীরা।

সন্ধ্যায় হারতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। মিছিলটি শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকা থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে কামার খাল পয়েন্টে গিয়ে সমাবেশ করে। সেখানে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: হরতালের সমর্থনে সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ 

এসময় জেলা বিএনপি নেতা সেলিম আহমদ ভুট্টু, তোফাজ্জল হোসেন, শামছুদ্দোহা প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে বিএনপির মিছিলের ১০ মিনিট পর হাতালের প্রতিবাদে বিক্ষোভ করে জেলা আওয়ামী লীগ। সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আলফাত স্কয়ার পয়েন্টের সামনে সমাবেশে মিলিত হয়।

জেলা আওয়ামী লীগ নেতা বিমান কান্তির পরিচালনায় সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের বখত, আওয়ামী লীগ নেতা শংকর চন্দ্র দাস প্রমুখ বক্তব্য রাখেন।

লিপসন আহমেদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।