প্রেমের প্রস্তাব দুই সহপাঠীর

প্রত্যাখ্যান করায় শরীরে পেট্রোল ঢেলে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নবম শ্রেণির এক ছাত্রীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা চালিয়েছে তার দুই সহপাঠী।

রোববার (১৯ নভেম্বর) সকালে রাজৈর উপজেলার কদমবাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্তদের দুজন আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের একই শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে তারা পলাতক।

স্বজনরা জানান, বেশ কিছুদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীকে আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দুই সহপাঠী। তবে এতে সাড়া দিচ্ছিল না কিশোরী। রোববার সকালে ভাইয়ের সঙ্গে হেঁটে সে বিদ্যালয়ে আসছিল। বিদ্যালয়ের কাছে যাওয়ামাত্র ওই দুই সহপাঠী ও তাদের সহযোগীরা তাদের মারধর করেন। একপর্যায়ে সঙ্গে থাকা পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা চালান। এসময় ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়।

কদমবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাস বলেন, ইউনিয়নের কোথাও উত্ত্যক্তকারীদের জায়গা নেই। অপরাধীদের আইনের হাতে তুলে দিতে আমরা চেষ্টা করছি।

আড়ুয়াকান্দি নটাখোলা বদখোলা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক স্বপন ঠাকুর বলেন, বিষয়টিকে ছোট করে দেখার সুযোগ নেই। অল্পের জন্য মেয়েটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচেছে। আমরা সবাই এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মাদারীপুরের রাজৈরের কদমবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) লোকমান মিয়া বলেন, মেয়েটিকে উত্ত্যক্ত করতো একই শ্রেণির দুই ছাত্র। মূলত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘটনাটি ঘটেছে। অপরাধীদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।