সাতক্ষীরা

মনোনয়ন পেলেন আ ফ ম রুহুল হক, ৩ আসনে নতুন মুখ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ২৬ নভেম্বর ২০২৩

সাতক্ষীরার চারটি আসনের মধ্যে তিনটিতে নতুন প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। এছাড়া একটিতে ২০১৪ ও ১৮ সালে নির্বাচিত সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হককে মনোনয়ন দেওয়া হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত তালিকা অনুযায়ী সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন।

সাতক্ষীরা-২ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

সাতক্ষীরা-৩ (দেবহাটা-আশাশুনি ও কালিগঞ্জের আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. আ ফ ম রুহুল হক।

এছাড়া সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন।

এদিকে মনোনয়ন প্রাপ্তির খবরে সাতক্ষীরার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছে নেতাদের কর্মী সমর্থকরা।

আহসানুর রহমান রাজীব/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।