ফেনীতে বিএনপি নেতার গাড়িতে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

ফেনীর উপজেলা বিএনপির সভাপতি ও দাগনভূঞা পৌরসভার সাবেক মেয়র আকবর হোসেনের গাড়ি আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৭ নভেম্বর) গভীর রাতে দাগনভূঞা উপজেলার আলাইয়ারপুর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতার বাড়ির লোকজন জানান, বর্তমানে ফেনী কারাগারে আছেন আকবর হোসেন। তার সাদা রঙের প্রিমিও গাড়িটি আলাইয়াপুরে তার বাড়ির মূল ঘরের পেছনে একটি দেওয়াল ঘেরা টিনশেড ঘরে রাখা ছিল। সোমবার গভীর রাতে কে বা কারা গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দও পাওয়া যায়। পরে ফেনী থেকে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুন নেভালেও গাড়িটির বেশিরভাগ অংশ পুড়ে যায়।

jagonews24

আরও পড়ুন: খুলনায় থেমে থাকা বাসে আগুন

আকবরের স্ত্রী ও উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীনা আকবর বলেন, গভীর রাতে সন্ত্রাসীরা বোমা ফাটিয়ে প্রথমে আতঙ্ক ছড়ায়। পরে তারা দেওয়াল টপকে ভেতরে ঢুকে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। এজন্য সরকারি দলের লোকজন দায়ী।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং আগুন নেভাতে দমকল বাহিনীকে সহায়তা করে। কিভাবে এ ঘটনা ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে। এটা নাশকতা, নাকি কোনো যান্ত্রিক ত্রুটির ফলে হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।