ধান মাড়াই মেশিনের আঘাতে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ধান মাড়াই মেশিনের পাখার আঘাতে চার বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু আফিয়া জাহান উপজেলার ডাউকি ইউনিয়নের বিনেতপুর কলোনিপাড়া এলাকার নুর মোহাম্মদ টিপুর মেয়ে।

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে আলমডাঙ্গা উপজেলার বিনেতপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে শিশু আফিয়া জাহান বাড়ির পাশে মুদি দোকানে খাদ্যসামগ্রী কিনতে যায়। এ সময় বাড়ির সন্নিকটে রাস্তার পাশে শ্যালোইঞ্জিন চালিত মেশিন দিয়ে ধান মাড়াইয়ের কাজ চলছিল। অজান্তে শিশুটি মেশিনের কাছে এলে পাখার আঘাতে রক্তাক্ত জখম হয়। পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে, পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, শিশুটির মরদেহের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

হুসাইন মালিক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।