মাদারীপুর

বেশি দামে পণ্য বিক্রি করে জরিমানা গুনলেন ৪ ব্যবসায়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

মাদারীপুরের কালকিনিতে মূল্য তালিকা না রাখা ও বেশি দামে পণ্য বিক্রির দায়ে চার ব্যবসায়ীকে আট হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে মাদারীপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে কালকিনি থানা পুলিশের সহযোগীতায় পৌর এলাকার বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কালকিনি বাজারের দুটি মাংসের দোকান, ভূরঘাটা বাজারে একটি মুরগীর দোকান এবং গোপালপুর হাটের একটি মাংসের দোকানসহ চারটি দোকানে মোট আট হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন: রং মিশিয়ে মাংস বিক্রির অপরাধে দুই দোকানির জরিমানা

অভিযানে আরও উপস্থিত ছিলেন সেনেটারি ইন্সপেক্টর ইকরাম হোসেন ও কালকিনি থানার এস.আই মো. রাজিব হোসেন প্রমুখ।

এ ব্যাপারে ভোক্তা অধিকারের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, দোকানে মূল্য তালিকা না থাকা এবং ক্রেতাদের কাছ থেকে অতিরিক্ত মূল্য রাখার দায়ে চার দোকানদারকে আট হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আয়শা সিদ্দিকা আকাশী/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।