নোয়াখালীতে হত্যা করে নারায়ণগঞ্জে আত্মগোপন, স্বামী-স্ত্রী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:৩৩ এএম, ০৩ ডিসেম্বর ২০২৩

নোয়াখালীর কবিরহাটে হাঁসে ধান খাওয়া নিয়ে আলেয়া বেগম (৫০) নামে এক নারীকে পিটিয়ে হত্যার এজাহারভুক্ত আসামি স্বামী-স্ত্রীকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) দিনগত রাতে তথ্যপ্রযুক্তি ও র‌্যাব-১১ এর সহযোগিতায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে কবিরহাট থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন, কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জগদানন্দ গ্রামের মৃত ওছিউল আলমের ছেলে আবু তাহের (৪৮) ও তার স্ত্রী রেজিয়া বেগম (৪০)। হত্যা মামলার তিন নম্বর আসামি ওই দম্পতির মেয়ে রোজিনা বেগম (২৩) এখনো পলাতক।

jagonews24

পুলিশ জানায়, বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে আসামিদের হাঁসে নিজের ক্ষেতের ধান খাওয়ায় শোরগোল ও চিৎকার করেন একই এলাকার সোলায়মানের স্ত্রী আলেয়া বেগম (৫০)। পরে আসামিরা এসে বাকবিতণ্ডার এক পর্যায়ে আলেয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান। এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, হত্যাকাণ্ডের পর থেকে পুলিশ আসামিদের অবস্থান শনাক্ত করার চেষ্টা করছে। অবশেষে নারায়ণগঞ্জ থেকে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাদের রোববার আদালতে তোলা হবে। মামলার অন্য আসামি তাদের মেয়েকে গ্রেফতারে অভিযান চলছে। পুলিশ হত্যায় ব্যবহৃত লাঠি ও দা উদ্ধার করেছে।

ইকবাল হোসেন মজনু/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।