কক্সবাজার সমুদ্রে গোসলে নেমে দম্পতির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২৩

কক্সবাজারে সমুদ্রে গোসল করতে নেমে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে ট্যুুরিস্ট পুলিশ।

নিহতরা হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়ার আবুল কাশেম বকুল (৪২) ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা (৩৪)।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খান ও ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের প্রধান অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ওই দম্পতি ছুটিতে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। তারা কক্সবাজারের সিগাল হোটেলের ৩২৭ নম্বর কক্ষে শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯টা ৪০ মিনিটে অবস্থান নেন। রোববার দুপুর ১২টার দিকে সমুদ্রে গোসল করতে নেমে তারা ঢেউয়ে ভেসে যান। পরে টুরিস্ট পুলিশের একটি দল তাদের মরদেহ উদ্ধার করে।

বনপাড়া পৌরমেয়র কেএম জাকির হোসেন জানান, মৃত দম্পতি সম্পর্কে তার খালাতো ভাই ও ভাই বউ। তাদের মৃতদেহ আনার ব্যবস্থা করা হয়েছে।

রেজাউল করিম রেজা/সায়ীদ আলমগীর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।