কুষ্টিয়া

অ্যালকোহল পানে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

কুষ্টিয়ার কুমারখালীতে অ্যালকোহল পানে নুরুল ইসলাম (৫০) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) দিনগত রাতে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার শালঘরমধুয়া গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।

এর আগে শনিবার রাতে কাশেম আলী (৪০) নামের একজনের মৃত্যু হয়। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় সংলগ্ন দুর্বাচারা গ্রামের নুর ইসলাম পটলের ছেলে। এ ঘটনায় মো. গঞ্জের আলী নামের আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পানে ৪ জনের মৃত্যু 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় স্থানীয় একটি হোমিও চিকিৎসকের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন তারা। রাত সাড়ে ৮টার দিকে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওই দিন রাতে চিকিৎসাধীন অবস্থায় কাশেম আলী মারা যান। পরদিন রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নুরুল ইসলামও মারা যান।

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, অ্যালকোহল পান করে হাসপাতালে ভর্তি আরও একজনের মৃত্যু হয়েছে। এখনো একজন চিকিৎসাধীন। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, অ্যালকোহল পানে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আল মামুন সাগর/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।