সম্পদের দ্বিগুণ ঋণ ব্যারিস্টার সুমনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১০:৩৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩
ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন/ ফাইল ছবি

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সোমবার (৪ ডিসেম্বর) যাচাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এ আসনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

এদিকে নির্বাচনে মনোনয়নপত্রের সঙ্গে দেওয়া হলফনামায় ব্যারিস্টার সুমন উল্লেখ করেছেন, তার আয় ও সম্পদের চেয়ে ঋণের পরিমাণ দ্বিগুণ।

হলফনামা পর্যালোচনা করে দেখা যায়, ব্যারিস্টার সুমনের আয় ও সম্পদের চেয়ে দ্বিগুণও বেশি ঋণের পরিমাণ। তার আয় ও সম্পদ দেখানো হয়েছে ২৫ লাখ ৯১ হাজার টাকার। এরমধ্যে আইন পেশা থেকে তার বার্ষিক আয় সাত লাখ ৫০ হাজার টাকা। নগদ আছে ১১ লাখ ৬১ হাজার, স্বর্ণ ও মূল্যবান ধাতু পাঁচ লাখ, ইলেকট্রনিকস সামগ্রী এক লাখ ৬০ হাজার এবং আসবাবপত্র ২০ হাজার টাকার। আর তার ঋণ রয়েছে ৫০ লাখ টাকা। এরমধ্যে পুবালী ব্যাংকে ৪০ লাখ এবং সাউথইস্ট ব্যাংকে ১০ লাখ টাকা।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।