মানিকগঞ্জে দুই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

মানিকগঞ্জের ঘিওরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন দুই তরুণী। এ ঘটনায় অভিযুক্ত সাত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায়।

গ্রেফতাররা হলেন- মো. হৃদয় খান (২২), মো. সোহেল রানা (২৫) মো. শাহ আলম (২৫), রনি মিয়া (২০), হাসান আলী, ফয়সাল ব্যাপারী (২০), তামিম (২৬), ছাকিদ হোসেন (৩০)। তারা সবাই ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলার খলসী গ্রামের ৩৫ ও ২৬ বছর বয়সী দুই তরুণী অটোরিকশাযোগে সোমবার সন্ধ্যায় ঘিওর বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পথে বরংগাইল-দৌলতপুর আঞ্চলিক মহাসড়কের তেরশ্রী মোড়ে পৌঁছালে অটোচালক আর যাবেন না বলে তাদের নামিয়ে দেন।

দুজন গাড়ির জন্য অপেক্ষা করতে থাকেন। এক পর্যায়ে হেঁটে কিছু দূর যাওয়ার পর রাস্তা থেকে কয়েকজন যুবক একজনের মোবাইল নম্বর চান। নম্বর না দেওয়ায় দুই তরুণীর মোবাইল ফোন, সোনার চেইন ও টাকা হাতিয়ে নেন যুবকরা। এরপর তাদের রাস্তার পাশে ভুট্টাক্ষেতে নিয়ে আটজনে মিলে ধর্ষণ করেন। স্থানীয়দের সহযোগিতায় দুই মেয়ে থানায় গিয়ে ঘটনাটি জানান।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জাগো নিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। জেলা সদর হাসপাতালে দুই মেয়ের ডাক্তারি পরীক্ষা হয়েছে। ঘিওরসহ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত সাতজনকে গ্রেফতার করে পুলিশ।

বি.এম খোরশেদ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।